জকিগঞ্জে মসজিদের টিন নিলামকে কেন্দ্র করে মারামারি, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের খলাছড়া ইউনিয়নের দুপড়ীরপার জামে মসজিদের টিন নিলাম নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। শুক্রবার আড়াইটার দিকে দুপড়ীরপার গ্রামে এ ঘটনা হয়। মারামারিতে নারী-পুরুষসহ ৩জন আহত হয়েছেন। এ ঘটনায় ঐ গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে জয়নুল হক বাদী হয়ে ৪ জনের নামোল্লেখ করে জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মামলার অভিযোগসূত্রে জানাগেছে, শুক্রবার জুম্মার নামাজের পর দুপড়ীরপার জামে মসজিদের টিন নিলামের কথা ছিলো কিন্তু নিলাম নিয়ে মতানৈক্য দেখা দেয়ায় দুটি পক্ষের মধ্যে কথাকাটাকটি হয়। পরে ঐদিন নিলাম হবেনা বলে স্থগিত করা হলে মুসল্লিরা চলে যান।

এ ঘটনাকে কেন্দ্র করে বেলা আড়াইটার দিকে মৃত আব্দুল হান্নানের ছেলে জয়নুল হক ও তার ভাই ময়নুল হক নিজ বাড়িতে যাবারকালে মৃত রকিব আলীর ছেলে আব্দুল লতিফ ও আব্দুল মতিন গংদের বাড়ির সামনে পৌছামাত্র তারা কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। হামলায় জয়নুল হক ও ময়নুল হক মারাত্মক জখম হন। শোরচিৎকার শুনে তাদেকে রক্ষার্থে জয়নুল হকের স্ত্রী রুবি বেগম এগিয়ে আসলে হামলাকারীরা তাকে শ্লীলতাহানী ও মারপিট করে এক ভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। আহত জয়নুল হক সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা জকিগঞ্জ থানার এসআই আমিরুল ইসলাম বলেন, মসজিদের টিন নিলাম নিয়ে মতানৈক্যকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর